নিষেধাজ্ঞার পরে ভারতে শিন চাইনিজ অনলাইন শপিং অ্যাপ পুনরায় চালু করুন: 5 টি বিষয় লক্ষণীয়

0
3
Shein Chinese online shopping app relaunch in India after ban: 5 things to note


চীনা অনলাইন শপিং অ্যাপ শিন গত বছর ভারতে নিষিদ্ধ হয়েছিল। পিবিজিজি মোবাইল গেমিং অ্যাপ্লিকেশন, সংক্ষিপ্ত ভিডিও অ্যাপ্লিকেশন টিকটোক, ক্যামস্ক্যানার সহ অন্যান্য বেশ কয়েকটি জনপ্রিয় চীনা অ্যাপ্লিকেশনগুলির পাশাপাশি দেশে শপিংয়ের অ্যাপ্লিকেশনটি নিষিদ্ধ করা হয়েছিল।

শত শত নিষিদ্ধ চীনা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে, পিইউবিজি মোবাইল ভারতে পুনরায় লঞ্চ করা প্রথম। তবে ভারতে মোবাইল নামটি তার আসল নাম দিয়ে চালু হয়নি। গেম ডেভেলপার ক্রাফটন ব্যাটগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া হিসাবে পিইউবিজি মোবাইল গেমটি চালু করে। নতুন গেমটি এখন গুগল প্লে স্টোরে ডাউনলোডের জন্য উপলব্ধ। এটি খুব শীঘ্রই আইওএস ব্যবহারকারীদের জন্য প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে, তবে তারিখটি এখনও প্রকাশ করা হয়নি।

চিত্র: আমাজন

ভারতে শেইন পুনরায় লঞ্চ: শীর্ষস্থানীয় বিষয়গুলি লক্ষণীয়

পিইউবিজি মোবাইল অনুসরণ করছে, এটি চীনা অনলাইন শপিং অ্যাপ শাইন She আরেকটি চাইনিজ অ্যাপ্লিকেশন পুনরায় চালু করার বিষয়ে এখানে পাঁচটি বিষয় লক্ষণীয়।

– ভারতে নিষেধাজ্ঞার পর গত বছর শন অ্যাপ, গুগল প্লে স্টোর পাশাপাশি অ্যাপ স্টোর থেকে সরানো হয়েছিল। রাতারাতি, শপিং অ্যাপ্লিকেশন, যা একটি জনপ্রিয় ছিল, দেশে অনুপলব্ধ ছিল।

-এবার, শিন অ্যাপ হিসাবে চালু করবে না। ওটার মানে কি? সহজ কথায়, আপনি অনলাইন শপিং অ্যাপটি ডাউনলোড করতে পারবেন না। সুতরাং, আপনি কীভাবে শিনকে অ্যাক্সেস করতে পারবেন?

-মাজন অ্যামাজন প্রাইম ডে বিক্রির সময় পুনরায় চালু করবে। প্রাইম ডে বিক্রয় 26 জুলাই মধ্যরাতে শুরু হয় এবং ভারতে 27 জুলাই অবধি অব্যাহত থাকে। বিক্রয় চলাকালীন, বিভাগগুলি জুড়ে বেশ কয়েকটি পণ্য মুখের জল ছাড়ের সাথে পাওয়া যাবে।

-শাইন মূলত অ্যামাজন ওয়েবসাইটে প্ল্যাটফর্ম হিসাবে চালু করবে, আলাদা অ্যাপ নয়। সুতরাং, শাইন থেকে কেনাকাটা করতে ক্রেতাদের অ্যামাজন.ইন অ্যাপে যেতে হবে।

-আজ্যের জন্য, চীনা অনলাইন শপিং প্ল্যাটফর্মটি আলাদা অ্যাপ হিসাবে পাওয়া যাবে বা অ্যামাজন এগিয়ে যাওয়ার অংশ হবে কিনা সে সম্পর্কে কোনও শব্দ নেই।

Leave a Reply